মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আজ জগন্নাথপুরে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানের সংবর্ধনা

আজ জগন্নাথপুরে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার :: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপিকে আজ শুক্রবার জগন্নাথপুর পৌরসভার উদ্যোগে নাগরিক সংবর্ধনা প্রদান করা হবে। দুপুর ২টায় এই সংবর্ধনা অনুষ্ঠান হবে।
বিশেষ অতিথি হিসেবে সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবীর ইমন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, দিরাই পৌরসভার মেয়র মোশারফ হোসেনসহ দলীয় বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ বলেন, আমাদের উন্নয়নের রূপকার নির্লোভ রাজনীতিবিদ পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী এমএ মান্নানকে আনুষ্ঠানিকভাবে পৌর নাগরিকদের পক্ষ থেকে বরণ করা হবে। এ উপলক্ষে সকল প্রস্তুুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানকে সফল করতে তিনি সবার উপস্থিতি ও সহযোগিতার চেয়েছেন।
এদিকে আগামীকাল শনিবার বেলা ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শত্রুমর্দন প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, দুপুর ২টায় জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদান করবেন মন্ত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com